প্রকাশিত: মে ৪, ২০১২

Email this to a friendইমেইল করুন ইমেইল করুন                      Printable versionপ্রিন্ট করুন প্রিন্ট করুন

চিলমারীতে ভয়াবহ অগ্নিকান্ডে জীবন্ত দগ্ধ হয়ে স্কুল ছাত্রের মৃত্যু

চিলমারীতে ভয়াবহ অগ্নিকান্ডে জীবন্ত দগ্ধ হয়ে স্কুল ছাত্রের মৃত্যু thumbnail

চিলমারী প্রতিনিধি:
কুড়িগ্রামের চিলামরী উপজেলার মাচাবান্ধা নামাচর গ্রামে শুক্রবার গভীররাতে ভয়াবহ অগ্নিকান্ডে জীবন্ত দগ্ধ হয়েছে লিজু (১০) নামে এক শিশু। সে নামাচর রেজিঃ প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্র। অগ্নিকান্ডে ৪টি ঘর ও নগদ অর্থসহ ১২ লক্ষাধিক টাকার মালামাল ভস্মীভূত হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার থানাাট ইউনিয়নের মাচাবান্ধা নামাচর গ্রামের কাঁচামাল ব্যাবসায়ী ও গৃহস্থ আব্দুল মজিদ (৬০) এর বাড়ীতে কুপির আগুন থেকে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে। শুক্রবার মাঝরাত দেড়টার দিকে কুপির আগুন মশারীতে লেগে দ্রুত তা ছড়িয়ে পড়ে পুরো বাড়ীতে। এসময় শরীরে আগুন লেগে জীবন্ত দগ্ধ হয় আগুনে পুড়ে যায় মৃত্যু হয় গৃহস্থের কনিষ্ঠ পুত্র লিজুর। পরে ভোর সাড়ে ৫টার দিকে বিভৎস চেহারার শিশুটির মৃতদেহ গ্রামবাসীরা কবর দেয়।

উলিপুর থেকে ফায়ার সার্ভিস খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছার আগেই দ্রুত আগুন ছড়িয়ে সব পুড়ে যাওয়ায় ছাই হয়ে যায়।

বাড়ীর মালিক আব্দুল মজিদ জানান, আগুনে তার সন্তানসহ সর্বস্ব ভস্মিভুত হয়েছে। জীবন্ত পুড়ে গেছে ৯টি ছাগল, ৩০টি হাঁস-মুরগী ও ১১০টি কবুতর। নগদ ৪৫ হাজার টাকা ও বাড়ীটির ৪টি বড় বড় ঘর সহ ভস্মিভুত হয় ২৫ মন ধান, ৮ মণ আলু, ৫ মণ পিঁয়াজ, ৩ মণ রসুন। ক্ষয়ক্ষতির পরিমাণ দাঁড়িয়েছে প্রায় ১২ লাখ টাকা।








সংবাদ শিরোনাম



ফটো এ্যালবাম


ভিডিও