প্রকাশিত: আগস্ট ১৯, ২০১২

Email this to a friendইমেইল করুন ইমেইল করুন                      Printable versionপ্রিন্ট করুন প্রিন্ট করুন

এমপি মাঈদুল ইসলাম লাঞ্চিত: গাড়ি ভাংচুর

এমপি মাঈদুল ইসলাম লাঞ্চিত: গাড়ি ভাংচুর thumbnail

স্টাফ রিপোর্টার:
কুড়িগ্রাম-৩ আসনের জাতীয় পার্টি দলীয় এমপি একেএম মাঈদুল ইসলাম ঈদ উপলক্ষে জনসংযোগে গিয়ে রাজারহাট উপজেলার বিদ্যানন্দ এলাকায় বিক্ষুব্ধ জনতার হাতে লাঞ্চিত হয়েছে

এ সময় তার গাড়ি ভাংচুর করা হয়। বিুদ্ধ জনতা তাকে ইউনিয়ন পরিষদে একঘন্টা অবরুদ্ধ করে রাখে।  পরে রাজারহাটের উপজেলা চেয়ারম্যান ও ইউএনও ঘটনাস্থ্লে গিয়ে তাকে উদ্ধার করেন।

এলাকাবাসী সুত্রে জানা গেছে, রোববার এমপি মাঈদুল ইসলাম সকাল সাড়ে ১১ টার দিকে  বিদ্যানন্দ এলাকায় গেলে স্থানীয় জনগন দীর্ঘদিন ধরে এলাকায় না আসার কারণে তার বিরুদ্ধে নানা অভিযোগ করলে তিনি ক্ষেপে গিয়ে গালিগালাজ করতে থাকলে বিক্ষুদ্ধ জনতা তাকে লাঞ্চিত করে। জনতার ধাওয়া খেয়ে তিনি ইউনিয়ন পরিষদের দোতলায় আশ্রয় নেন। পরে উপজেলা চেয়ারম্যান আবু নুর আক্ততারুজ্জামান ও ইউএনও  গিয়ে তোকে উদ্ধার করে নিয়ে আসেন।



One Comment on "এমপি মাঈদুল ইসলাম লাঞ্চিত: গাড়ি ভাংচুর"

  1. Engr.M.A.Qasem Chand on u, ৬ Sep ২০১২ ৬:১৮ অপরাহ্ণ 

    Why People vote for him repeatedly ???? He is one of the fortunate to live a wealthy live. Why he should come to see the poor of his locality ? He knows he will be elected again even he always in Dhaka in a Air Conditioned House/Office/Car i/o visiting poor village people.
    People must be cautious to cast their vote.






সংবাদ শিরোনাম



ফটো এ্যালবাম


ভিডিও